Wellcome to National Portal
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ জানুয়ারি ২০১৯

দুর্নীতি ও অস্বচ্ছতা কোনোক্রমেই সহ্য করা হবে না -- মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু


প্রকাশন তারিখ : 2019-01-10

তথ্যবিবরণীঃ ঢাকা, ১০ জানুয়ারিঃ

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু আজ মন্ত্রণালয়ের কার্যভার গ্রহণ করেছেন। প্রথমদিন দফতরে আগত মিডিয়াকর্মীদের সাথে আলাপকালে প্রধানমন্ত্রী কর্তৃক তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে এবং সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে পালনের প্রতিশ্রুতি দেন তিনি।

তিনি বলেছেন, একজন মুক্তিযোদ্ধা হিসেবে তিনি দেশ-জনগণের কল্যাণেই শুধু কাজ করবেন। তবে তার মন্ত্রণালয়ে কোনো রকম দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না এবং অনৈতিক তদবিরকেও প্রশ্রয় দেয়া হবে না।

পরে মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত মতবিনিময়সভায় তিনি মন্ত্রণালয়ভুক্ত সকল কর্মকর্তা-কর্মচারীকে নিজেদের সকল দ্বন্দ্ব, ভেদাভেদ ও মনোমালিন্য ভুলে একই পরিবারের সদস্য হয়ে কাজ করে যাবার আহবান জানান।

মতবিনিময়সভায় অন্যান্যের মধ্যে মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মণ্ডল, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, অরিতিক্ত সচিব ওয়াসি উদ্দিন, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, মৎস্য অধিদফতরের ডিজি আবু সাইদ মোঃ রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদদফতরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক, মৎস্য গবেষণা ইনস্টিটিউটের ডিজি ড ইয়াহিয়া মাহমুদ, প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ডিজি ড নাথুরাম সরকার প্রমুখ বক্তৃতা করেন।