Wellcome to National Portal
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২১st জানুয়ারি ২০১৯

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ আশরাফ আলী খান খসরু, এমপি মহোদয় কর্তৃক মন্ত্রণালয়ের সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তা ও দপ্তর/সংস্থার প্রধানগণের দিকনির্দেশনা প্রদান


প্রকাশন তারিখ : 2019-01-20

 

 

আজ ২০-০১-২০১৯ তারিখ দুপুর ১২.৩০ টায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মাননীয় সচিব জনাব মো: রইছউল আলম মন্ডলের সভাপতিত্বে একটি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ আশরাফ আলী খান খসরু, এম পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন দপ্তর/সংস্থার প্রধানগণের সমন্বয়ে অনুষ্ঠিত উক্ত সভায় মাননীয় প্রধানমন্ত্রীর আসন্ন এই মন্ত্রণালয় পরিদর্শনের উপর বিস্তারিত আলোচনা হয়।

মাননীয় প্রতিমন্ত্রী সভায় উপস্থিত কর্মকর্তাদের মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন দিকনির্দেশনা অবহিত করেন এবং সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সাথে অতীতের চেয়ে আরও বেশি গতিতে মন্ত্রণালয়ের সকল কার্যক্রম সম্পাদনের আহবান জানান। মাননীয় প্রধানমন্ত্রীর আসন্ন পরিদর্শনকে সর্বাঙ্গীন সুন্দর করে তোলার জন্য তিনি বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় সচিব তাঁর বক্তব্যে বলেন যে, মাননীয় প্রধানমন্ত্রীর আসন্ন পরিদর্শন সফল করতে ইতোমধ্যে দুইটি প্রস্তুতিমূলক সভা করা হয়েছে। তাছাড়াও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সমন্বয়ে মোট তেরোটি উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধানগণকে তিনি নিজ নিজ কাজ দায়িত্বশীলতার সঙ্গে সম্পাদনের নির্দেশ প্রদান করেন।